WB ANM GNM Question Paper 2022 PDF Download Link Available, Click for more info

WB ANM GNM Question Paper 2022 PDF

ANM GNM Course টি গত কয়েক বছরে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে ছাত্রছাত্রীদের মধ্যে। পূর্বে যদিও এই Course এর Admission Marks এর ভিত্তিতেই হতো কিন্তু এই বছর থেকে Admission Process পরিবর্তন করা হয়েছে। পরিবর্তিত নিয়ম অনুযায়ী এই বছর থেকে Entrance Test এর মাধ্যমেই যোগ্য প্রার্থীদের ভর্তি নেওয়া হবে ANM ও GNM এ।

তোমরা নিশ্চয়ই জানো গত 12/06/2022 এ অনুষ্ঠিত হয়ে গেছে এই বছরের ANM GNM Exam 2022 এবং Admit Card Officially Release করা হয় June মাসের প্রথম থেকেই। এই আর্টিকেল এর মাধ্যমে আমরা বিস্তারিত আলোচনা করব সম্প্রতি হয়ে যাওয়া ANM GNM Exam Question Paper এর সম্বন্ধে বিস্তারিত। 

এ আর্টিকেলটি এ বছরে যেসব পরীক্ষার্থীরা ANM GNM Exam এ অংশগ্রহণ করেছিলে এবং যারা ভবিষ্যতে এই Exam এর জন্য অংশগ্রহণ করতে চাও তাদের Preparation এর ক্ষেত্রে সমানভাবে এই আর্টিকেল টি তোমাদের কাছে গ্রহন যোগ্য হয়ে উঠবে আশা করি।

নিম্নে আমরা ANM GNM 2022 Question Paper এর উভয় Shift এর PDF File প্রদান করেছি Download Link এ ক্লিক করে তোমরা ANM GNM 2022 Question Paper Download করতে পারবে যা আশা করি তোমাদের আগামী বর্ষের ANM GNM Exam এর ক্ষেত্রে কার্যকরী হবে। ভবিষ্যতের চিন্তা যখন সম্মিলিত আপডেট পাওয়ার জন্য আমাদের ওয়েবসাইট ফলো করুন।

Shift 1 Question Paper        

Shift 2 Question Paper

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *